• ঢাকা

  •  বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বাংলাদেশ

লালমনিরহাটে ট্রেনে ধাক্কা দিয়ে প্রেমিকাকে হত্যার অভিযোগ

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট সংবাদদাতা

 প্রকাশিত: ০৯:০৮, ৩১ ডিসেম্বর ২০১৬

লালমনিরহাটে ট্রেনে ধাক্কা দিয়ে প্রেমিকাকে হত্যার অভিযোগ

লালমনিরহাট: চলন্ত ট্রেনে ধাক্কা দিয়ে রেজভি আক্তার জুই (১৪) নামে প্রেমিকাকে হত্যার অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে লালমনিরহাট রেলওয়ে থানায় মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

নিহত জুই জেলার কালীগঞ্জ উপজেলা মদাতী ইউনিয়নের কাগজীপাড়া গ্রামের ভুট্টা ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের মেয়ে। সে ভোটমারী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে লালমনিরহাট রেলওয়ে থানায় মামলাটি দায়ের করেন নিহতের বাবা জাহাঙ্গীর আলম।

অভিযুক্ত প্রেমিক বাপ্পী (২২) একই এলাকার উত্তর মুসরত মদাতী গ্রামের আনিছুজ্জামান দুলুর ছেলে।

এজাহার সুত্রে জানা গেছে, নিহত জুই পাশ্ববর্তী খোদ্দ বিছনদই গ্রামে তার মামা রইছ উদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে বুধবার বিকালে জুইকে তার বান্ধবী রক্সির মাধ্যমে ডেকে নিয়ে রেল লাইনের ধারে দীর্ঘক্ষণ কথা বলেন তার প্রেমিক বাপ্পী। কথা বলার এক পর্যায়ে উভয়ের মাঝে বাকবিতন্ডা বাঁধলে ওই সময় লালমনিরহাটগামী একটি চলন্ত ট্রেনের নিচে জুইকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তার প্রেমিক বাপ্পী। এতে ঘটনাস্থলেই মারা যায় জুই।

পরে স্থানীয়রা দৌড়ে এসে তার মরদেহ উদ্ধার করলেও ঘাতক প্রেমিক বাপ্পী পালিয়ে যায়। খবর পেয়ে ওই দিন রাতেই মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

লালমনিরহাট রেলওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, হত্যা মামলাটি তদন্ত করা হচ্ছে। সেই সাথে জুইয়ের ঘাতককে গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ।

ডিসেম্বর ৩১, ২০১৬

মন্তব্য করুন: