রঙ্গমঞ্চ



রাজনীতিতে রজনীকান্ত

Logo

রজনীকান্ত

রাজনীতিতে রজনীকান্ত

বিনোদন ডেস্ক 2017-12-31 13:43:31

অবশেষে রাজনীতিতে সক্রিয় হওয়ার কথা ঘোষণা করে দিলেন মেগাস্টার রজনীকান্ত। রজনীকান্ত রাজনীতিতে পা রাখবেন কি না সেই নিয়ে বহুদিন ধরেই নানা মহলে আলোচনা চলছিল।

এর আগে ৩১ ডিসেম্বর তিনি তার সিদ্ধান্ত জানাবেন বলে ঘোষণাও করেছিলেন। রবিবার চেন্নাইয়ের রাঘবেন্দ্র মণ্ডপে সাক্ষাতপর্বের ষষ্ঠ দিনে ভক্তদের সঙ্গে তার  রাজনীতিতে প্রবেশের কথা স্পষ্ট করলেন।

গত মঙ্গলবার ভক্তদের সমাবেশে তিনি বলেছিলেন, রাজনীতির সঙ্গে আমার যোগ নতুন কিছু নয়। ১৯৯৬ সাল থেকেই রাজনীতির সঙ্গে যোগ রেখে চলেছি। তবে, প্রত্যক্ষভাবে রাজনীতিতে আসতে একটু দেরিই হয়ে গেল।

রবিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকেই রাঘবেন্দ্র মণ্ডপে ছিল উপচে পড়া ভিড়। প্রিয় মানুষটিকে দেখতে ভীড় জমিয়েছিলেন হাজার হাজার মানুষ।

তার বক্তব্য শুরু হওয়ার পরই উচ্ছ্বাসে ফেটে পড়েন জনতা। রজনী বলেন, দেশের গণতন্ত্র বিপর্যস্ত। রাজনীতিকরা গণতন্ত্রের নামে সাধারণ মানুষের জমি এবং সম্পত্তি হরণ করছেন। এটাই সঠিক সময় পরিবর্তনের।

তার মতে, তামিলনাড়ুকে নিয়ে অন্যান্য রাজ্য মজা করছে। এখন সিদ্ধান্ত নিতে দেরি করলে পরে আফশোস করব।

গত কয়েক মাস ধরেই তামিল রাজনীতির অন্দরে নানা প্রশ্ন আনোগোনা করছিল। সবশেষ নিজে আলাদা দল গড়েই রাজনীতিতে যোগ দিচ্ছেন তিনি। আগামী বিধানসভা নির্বাচনে তাকে নির্বাচনে লড়তে দেখা যাবে।

রিয়েল লাইফের ‘বস’ থেকে রাজনীতিতেও ‘বস’ হয়ে উঠবেন এই প্রত্যাশায় রজনী ভক্তরা।

ডিসেম্বর ৩১, ২০১৭

Reply


Write a comment

Sign up