ভিনদেশ



ট্রাম্পের 'বেডরুমের খবর' প্রকাশ্যে এনে বিতর্কে মাইকেল উল্ফ

Logo

ফায়ার অ্যান্ড ফারি ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস

ট্রাম্পের 'বেডরুমের খবর' প্রকাশ্যে এনে বিতর্কে মাইকেল উল্ফ

আন্তর্জাতিক ডেস্ক 2018-01-07 13:50:26

মার্কিন প্রেসিডেন্টের 'বেডরুমের খবর' প্রকাশ্যে এনে তুমুল বিতর্কে পড়েছে 'ফায়ার অ্যান্ড ফারি ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস' বইটির লেখক মাইকেল উল্ফ।

বইটিতে মাইকেল উল্ফ ট্রাম্পের ব্যক্তিজীবন নিয়ে একের পর এক বিস্ফোরক তথ্য তোলে ধরেছেন। বইয়ে মার্কিন প্রেসিডেন্টের দাম্পত্য জীবন সুখের নয় বলে দাবি করা হয়েছে।

বইয়ে বলা হয়েছে, ট্রাম্প টাওয়ারে স্ত্রী মেলানিয়ার সঙ্গে তাকে সময় কাটাতে খুব কমই দেখা গেছে। এমনকী একই ঘরে আলাদা আলাদা বিছানায় ঘুমান যুক্তরাষ্ট্রের 'প্রথম দম্পতি'।

স্টিভ ব্যাননের হুঙ্কার, ইভানা ট্রাম্পের মার্কিন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন কিংবা ক্ষমতায় আসতে ট্রাম্পের রাশিয়াকে ব্যবহার এমন সব বিতর্কিত তথ্যে ভরপুর উল্ফের বইটিতে। তবে, মেলানিয়া ট্রাম্পের সঙ্গে তিক্ততার সম্পর্ক জেনে অনেকেই অবাক হয়েছেন।

প্রশাসনিক অনুষ্ঠান থেকে শুরু করে বিদেশ সফর; সস্ত্রীক ট্রাম্পের উজ্জ্বল উপস্থিতি দেখে অভ্যস্থ মার্কিনিরা। ডোনাল্ড-মেলানিয়ার এমন সম্পর্ক প্রকাশ আসতেই তুমুল জল্পনা সব মহলেই।

ট্রাম্প টাওয়ারে থাকলেও কখন কোথায় যাচ্ছেন এ নিয়েও মেলানিয়ার সঙ্গে আলোচনা করেন না ট্রাম্প। উল্টো দিক থেকেও ডোনাল্ডের তৃতীয় স্ত্রী মেলানিয়ারও একই আচরণ দেখা গেছে। ঘরে থাকলেও স্বামীর খোঁজ রাখেন না মেলানিয়া। এমনকী মেলানিয়ার-ডোনাল্ডের ১২ বছরের সন্তান ব্যারনকে নিয়ে কোনও মাথাব্যথা নেই ট্রাম্পের বলে দাবি করা হয়েছে বইটিতে।

উল্ফের 'ফিয়ার অ্যান্ড ফারি'-তে প্রকাশিত সমস্ত তথ্য খারিজ করে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। তার অভিযোগ, 'সম্পূর্ণ মিথ্যে কথা বলা হয়েছে বইটিতে। হোয়াইট হাউসে প্রবেশে কারও অনুমতি নেই। সেখানে কীভাবে এই সব তথ্য লেখেন লেখক? এই বইয়ে উল্লেখিত কোনও বক্তব্যই আমার নয়। এই সব তথ্য ভিত্তিহীন।'

জানুয়ারি ০৭, ২০১৮

Reply


Write a comment

Sign up