দেশের খবর



ময়মনসিংহে গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

Logo

ছবি: সময়বিডি.কম

ময়মনসিংহে গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আনিসুর রহমান ফারুক, ময়মনসিংহ 2018-06-05 15:23:57

ময়মনসিংহ: ময়মনসিংহ শহরতলীর পূর্ব চরকালিবাড়ী এলাকার ব্রহ্মপুত্র নদের রেলওয়ে ব্রিজের নিচ থেকে গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, নগরীর পুরোহিতপাড়া এলাকার সুরুজ আলী ও মাদক সম্রাজ্ঞী নুরেছা দম্পতির ছেলে মুন্না মিয়া (২৫) এবং একই এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে ইদ্রিস আলী (৪২)।

অন্যদিকে পুলিশ বলছে, নিহতরা দুজনই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। তারা নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে তারা মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে।

মঙ্গলবার (৫ জুন) দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ১০টার দিকে শহরতলীর চরঈশ্বরদীয়া ইউনিয়নের পূর্ব কালিবাড়ি এলাকার স্থানিয় লোকজন ওই দুজনের মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।

তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি নিহত মুন্নার বিরুদ্ধে মাদক আইনে ১২টি ও ইদ্রিস আলীর বিরুদ্ধে পৃথকভাবে ৮টি মামলা রয়েছে। পুলিশ ধারণা করছে নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তারা নিহত হয়েছে। তবে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

জুন ০৫, ২০১৮

Reply


Write a comment

Sign up