মাঠের খবর



অতিরিক্ত ৬ মিনিটে ব্রাজিলের ইজ্জত রক্ষা

Logo

ছবি: সংগৃহীত

অতিরিক্ত ৬ মিনিটে ব্রাজিলের ইজ্জত রক্ষা

স্পোর্টস ডেস্ক 2018-06-23 10:20:36

নির্ধারিত ৯০ মিনিটের মধ্যে যখন গোল করতে না পারলেও অতিরিক্ত সময়ে গোল করে নিজেদের তথা ব্রাজিল সমর্থকদের মুখ রাখলো নেইমাররা। খেলার অতিরিক্ত সময় ২ গোল করে ২-০ ব্যবধানে ম্যাচ জিতে ব্রাজিল।

খেলার নির্ধারিত সময় যখন গোল করতে পারছিল না ব্রাজিল তখন পেনাল্টি আদায় করে নেওয়ার জন্য ফাউলের নাটক করলেন নেইমার। কিন্তু তার এই নাটক কাজে লাগেনি। তারপর অতিরিক্ত সময়ে ডগলাস কোস্তার পাস থেকে গোল করেন নেইমার। গোল করার পর ম্যাচ শেষে মাঠে বসে নেইমারের কেঁদে ফেলার ছবি ধরা পড়লো টিভি ক্যামেরায়।

নাটক করা, গোল করা তারপর কান্নায় ভেঙে পড়ার ইত্যাদি মিলিয়ে ব্রাজিল-কোস্টা রিকা ম্যাচে পিটার্সবার্গের সবচেয়ে বড় শো-ম্যান হিসেবে নিজেকে চেনালেন নেইমার।

এর আগে সুইজারল্যান্ড ম্যাচে একাধিকবার মাঠে পড়ে গড়াগড়ি খেতে দেখা যায় নেইমারকে। কোস্টা রিকার ম্যাচে ৭৮ মিনিটে এক হাস্যস্পদ ঘটনা ঘটালেন বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ড। ডি-বক্সে কোস্টা রিকার ডিফেন্ডার তাকে ভালোভাবে স্পর্শও করেননি, অথচ তিনি এমনভাবে পড়ে গেলেন; যেন তাকে টেনেহিঁচড়ে ফেলে দেওয়া হয়েছে। এইভাবে পেনাল্টি আদায় করলেও ভিডিও রিভিউয়ে নেইমারের প্লে-অ্যাক্টিং ধরা পড়ে যাওয়ায় রেফারি সিদ্ধান্ত ফিরিয়ে নেন।

জুন ২২, ২০১৮

Reply


Write a comment

Sign up