রঙ্গমঞ্চ



প্রিয়াঙ্কার বছরে আয়

Logo

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কার বছরে আয়

বিনোদন ডেস্ক 2018-08-08 10:46:16

বলিউড ও হলিউডির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী জনপ্রিয়তার সাথে সমানতালে ফুলে-ফেঁপে উঠেছে ব্যাংকের হিসাব। কিন্তু, বছরে কত আয় করেন প্রিয়াঙ্কা চোপড়া?

২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় পুরস্কার জয়ের মাধ্যমে রোজগার শুরু। তবে তখন তিনি কত পেয়েছেন, তা জানা না গেলেও ধারণা করা হয়, মিলিয়ন ডলার কামিয়েছেন তিনি।

এরপর বলিউডে একের পর এক ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের একজন। প্রতি ছবিতে তার পারিশ্রমিক ৯ কোটি রুপি। 

ফোর্বসের হিসাব অনুযায়ী, হলিউডে টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে তিনি প্রচুর আয় করেছেন। প্রতি সিজনে তিনি আয় করেছেন ৩০ লাখ ডলার। অর্থাৎ কোয়ান্টিকো’র ৩ সিরিজ থেকেই তিনি আয় করেছেন ৯০ লাখ ডলার। তবে হলিউডে অভিনীত প্রথম ছবি ‘বেওয়াচ’ থেকে তিনি কত রোজগার করেছেন তা জানা যায় নি।

তাছাড়া তিনি একজন পপস্টার হিসেবেও আয় করেছেন প্রচুর। ২০১১ সালে ইউনিভার্সাল মিউজিক গ্রুপে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হয় প্রিয়াঙ্কার। এরপর ২০১৩ সালে পিটবুল ফিচার্ড মিউজিক ভিডিও ‘এক্সটিক’-এর মাধ্যমে জনপ্রিয়তার সঙ্গে প্রচুর অায়ও করেন তিনি।

এ ছাড়া প্যান্টিন, গ্যাপসহ বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবেও প্রচুর আয় প্রিয়াঙ্কার।

সবকিছু মিলিয়ে প্রতিবছরে গড়ে প্রিয়াঙ্কার আয় এক কোটি ডলার। সেলিব্রিটির হিসাব অনুযায়ী ট্যাক্স শোধ করার পর তার হাতে থাকে প্রায় ৮০ লাখ ডলার। সূত্র: কসমোপলিটন

আগস্ট ০৮, ২০১৮

Reply


Write a comment

Sign up