দেশের খবর



গৌরীপুরে সাবেক স্বাস্থ্য উপমন্ত্রীর মৃত্যুবার্ষিকী পালিত

Logo

ছবি: সময়বিডি.কম

গৌরীপুরে সাবেক স্বাস্থ্য উপমন্ত্রীর মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুর সংবাদদাতা 2018-09-08 09:28:01

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে সাবেক স্ব্যাস্থ উপমন্ত্রী মরহুম নুরুল আমিন খান পাঠানের  ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) শাহগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজে মিলাদ মাহফিল, দোয়া ও  স্মরণসভা অনুষ্ঠিত হয়।
 
কলেজ মিলনায়তনে দুপুর ২টায় মন্ত্রী পুত্র ফয়সাল আমিন খান পাঠানের (ডায়মন্ড) সভাপতিত্বে স্মরনসভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ সৈয়দ নজরুল কলেজের অধ্যক্ষ এবং ময়মনসিংহ ৩ গৌরীপুর আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ড. আব্দুর রফিক, নুরুল আমিন খান পাঠান উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আঃ হাই খান পাঠান, শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক, সভাপতি আব্দুর রাজ্জাক, সাবেক পৌর কমিশনার সাদেকুর রহমান, নুরুল আমিন খান উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক আজিজুল হক প্রমুখ।

তার স্মৃতিচারনের সময় বক্তারা বলেন, গৌরীপুরে নারী শিক্ষার মান উন্নয়নে নুরুল আমিন খান পাঠানের ভূমিকা ছিল অনন্য। তিনি অজপাড়াগাঁয়ে বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। পাশাপাশি শিক্ষার মান উন্নয়নের জন্য তিনি বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যলয়, উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠা করেন। 

বাংলাদেশ সময়: সেপ্টেম্বর ০৭, ২০১৮

Reply


Write a comment

Sign up