দেশের খবর



দৈনিক যুগান্তরের গৌরীপুর প্রতিনিধির বাবা আর নেই

Logo

আলাল উদ্দিন

দৈনিক যুগান্তরের গৌরীপুর প্রতিনিধির বাবা আর নেই

গৌরীপুর প্রতিনিধি 2018-09-15 09:42:34

গৌরীপুর(ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিনের বাবা বিশিষ্ট সমাজসেবক, সতিশা যুব ও কিশোর সংঘের উপদেষ্টা, মসজিদ কমিটির সাবেক সভাপতি আলাল উদ্দিন (৭২) সোমবার (১০ সেপ্টেম্বর) বার্ধক্যজনিত ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি....রাজিউন।

তিনি গৌরীপুর পৌর শহরের সতিশা গ্রামের মরহুম জৈন উদ্দিনের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় গৌরীপুর স্টেডিয়াম সংলগ্ন পৌর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। তারপর তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আলাল উদ্দিনের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সড়ক ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বাংলাদেশ মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সভাপতি সিনিয়র আইনজীবী মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক শরীফ হাসান অনু, মুর্শেদুজ্জামান সেলিম, কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেন প্রমূখ।#

Reply


Write a comment

Sign up