দেশের খবর



গৌরীপুরে মহা ধুমধামের মধ্য দিয়ে বিজয়া দশমী সম্পন্ন

Logo

ছবি: সময়বিডি.কম

গৌরীপুরে মহা ধুমধামের মধ্য দিয়ে বিজয়া দশমী সম্পন্ন

দিলীপ কুমার দাস 2018-10-20 12:14:34

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১৯ অক্টোবর) রাত ৮ টার সময় প্রতিবারের ন্যায় এবারও মহা ধুমধামের মধ্য দিয়ে বিজয়া দশমী সম্পন্ন হয়েছে।

 

বিজয়া দশমীর পূর্বে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলার নির্বাহী অফিসার ফারহানা করিম। উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কর, পৌরসভার প্যানেল অফ মেয়র দেওয়ান মাসুদুর রহমান সুজন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান রতন, ৭ নং ওয়ার্ডের কাউন্সির মোফাজ্জল হোসেন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল কাদির।

 

এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর পৌরসভার ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জেসমিন আক্তার, আওয়ামী লীগ নেতা রঞ্জিত ডাক্তার ও বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

উল্লেখ্য, গৌরীপুর উপজেলা প্রশাসন ও গৌরীপুর থানার আন্তরিক প্রচেষ্টার ফলে আইন শৃঙ্খলা পরিস্থিতির ও সারদীয় দূর্গোৎসবে প্রতিমা বিসর্জন ও সুষ্ঠু এবং সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হওয়ায় গৌরীপুর সনাতন ধর্মাবলম্বীরা উপজেলা প্রশাসন ও বিজয়া দশমীতে কর্মরত সকল পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন।

অক্টোবর ২০, ২০১৮

Reply


Write a comment

Sign up