• ঢাকা

  •  সোমবার, সেপ্টেম্বর ৯, ২০২৪

বাংলাদেশ

প্রাইভেটকারে গার্ডার পড়ে ৫ জন নিহতের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:১৩, ১৬ আগস্ট ২০২২

প্রাইভেটকারে গার্ডার পড়ে ৫ জন নিহতের ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর উত্তরায় প্রাইভেটকারে নির্মাণাধীন  ফ্লাইওভারের গার্ডার পড়ে পাঁচজন নিহত হওয়ার ঘটনায় চায়না গ্যাঝুবা গ্রুপ করপোরেশনের (সিজিজিসি) বিরুদ্ধে অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা করেছেন নিহত ফাহিমা আক্তার ও ঝর্না আক্তারের ভাই আফরান মন্ডল বাবু।

সোমবার (১৫ আগস্ট) দিবাগত মধ্যরাতে উত্তরা পশ্চিম থানায় তিনি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এর মধ্যে ক্রেন চালকও রয়েছেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন সংবাদমাধ্যমকে জানান, পাঁচজন নিহতের ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করা হয়েছে। জড়িতদের খুঁজে বের করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

মামলার বাদী সংবাদমাধ্যমকে জানান, সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টর জসিম উদ্দিন সড়কের প্যারাডাইস টাওয়ারের সামনে তার দুই বোনসহ স্বজনদের বহনকারী প্রাইভেটকারের ওপর বিআরটি প্রকল্পের একটি বক্স গার্ডার পড়ে সেটি দুমড়ে মুচড়ে যায়। তাৎক্ষণিকভাবে তার ভাগ্নি রিয়া আক্তার (১৯) ও রিয়ার স্বামী রেজাউল করিম হৃদয়কে (২৬) প্রাইভেটকার থেকে বের করা গেলেও আর পাঁচজনকে বের করা সম্ভব হয়নি।

মামলার এজাহার অনুসারে নিহতদের মধ্যে চালকের আসনে ছিলেন বেঁচে যাওয়া রেজাউল করিম হৃদয়ের বাবা এবং রিয়া আক্তারের শ্বশুর আইয়ুব আলী হোসেন রুবেল (৫৫)। পেছনে বসেছিলেন হৃদয়ের শাশুড়ি ও রিয়ার মা ফাহিমা আক্তার (৩৮), ফাহিমার বোন ঝর্না আক্তার (২৭), ঝর্না আক্তারের দুই শিশু সন্তান জান্নাতুল (৬) ও জাকারিয়া (৪)।

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আগস্ট ১৬, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: