• ঢাকা

  •  বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

বাংলাদেশ

গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৮:৩৩, ১৫ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫

ছবি: সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত আটোরিকশা সংঘর্ষে নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও মাদরাসা এলাকায় টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে জানান, তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। আহত অটোরিকশা চালকসহ দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাণ-আরএফএলের একটি কাভার্ডভ্যানের সঙ্গে এই সিএনজিচালিত অটোরিকশারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হন। গুরুতর আহত অবস্থায় চার বছরের এক ছেলে শিশু এবং অটোরিকশার চালকসহ তিনজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত অটোরিকশাচালককে ঢাকায় পাঠানো হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়াও স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পর এক শিশুর মৃত্যু হয়েছে।

এসবিডি/এবি

মন্তব্য করুন: