• ঢাকা

  •  সোমবার, অক্টোবর ২৮, ২০২৪

বাংলাদেশ

সাবেক গৃহায়ণ মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কারাগারে

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০:৩২, ২৭ অক্টোবর ২০২৪

সাবেক গৃহায়ণ মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কারাগারে

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।পরে তাকে কারাগারে পাঠানো হয়।

রবিবার (২৭ অক্টোবর) বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে তোলা হলে পল্টন মডেল থানার মকবুল হত্যা মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

রবিবার বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াদুর রহমানের আদালত এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাচান সুষ্ঠু তদন্তের স্বার্থে তদন্ত কাজ শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এসময় আসামির জামিন চেয়ে শুনানি করেন তাঁর পক্ষের আইনজীবী। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিন আবেদনের  বিরোধিতা করে আসামিকে কারাগারে পাঠানোর প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) রেজাউল করিম মল্লিক বিষয়টি নিশ্চিত করে জানিয়েছিলেন, সাবেক এই গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীকে ডিবি কার্যালয়ে আনা হচ্ছে। সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এসবিডি/এবি

মন্তব্য করুন: