• ঢাকা

  •  বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

বিনোদন

রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলেন দর্শক, দাবি স্বস্তিকার

নিউজ ডেস্ক

 আপডেট: ১৩:৪৩, ৬ অক্টোবর ২০২৪

রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলেন দর্শক, দাবি স্বস্তিকার

টালিউড অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়

মানুষ রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলেন, আর অভিনেত্রীদের ক্ষেত্রে এটা বেশি হয় বলে মন্তব্য করেছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়।

সম্প্রতি টেক্কা ছবিতে ছক ভাঙা চরিত্রে দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে। সিনেমাতে এক জায়গায় ‘মাল’ শব্দটিও বসানো রয়েছে মায়া-র মুখে। 

এক সাক্ষাৎকারে তাই নিয়েই কথা বলতে শোনা গেল রুক্মিণী মৈত্রকে। তিনি বললেন, ‘এই যে মাল কথাটা বলছি, ওটা নিয়েই সবাই… বাপ রে! মেয়ের মুখে মাল! যেহেতু সাধারণত সবার মুখে শোনা যায় না। সবকিছু মিলিয়ে মায়া একটা অভিনব চরিত্র। সব মিলিয়ে আমি খুব উত্তেজিত।’

এই সাক্ষাৎকারের সময় রুক্মিণীর পাশে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়ও। তাকে যখন জিজ্ঞেস করা হয়, কেন এসব ক্ষেত্রে মেয়েদেরকে নিয়েই বেশি আলোচনা হয়, পুরুষদের নিয়ে নয়! 

তাতে স্বস্তিকা বলেন, ‘এমন শব্দ, যেগুলোকে গালাগাল হিসেবে ধরা হয়, আমি সব বলে দিয়েছি। ও ভালো মেয়ে। ও এরকম প্রথমবার বলেছে বলে এত চিন্তা করছে। আসলে মানুষ রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলে। অভিনেত্রীদের ক্ষেত্রে এটা বেশি হয়।’

‘আমার সঙ্গে তো এটা অনেক হয়েছে। আমি একটা ছবিতে অ্যালকোহলিকের চরিত্রে অভিনয় করেছিলাম। মানুষ ভেবেছে আমি সকাল থেকে সত্যিই বোধহয় মদ খেয়ে পড়ে থাকি। ও জার্নি শুরু করেছে বলে হয়তো লোক ভাবছে, ও রুক্মিণী মাল বলল। আজ থেকে ২০ বছর পর আর হবে না। আর তাও যদি লোক ওর মাল বলা নিয়ে এত আলোচনা হয়, তাহলে বুঝতে হবে ও ‘মালটা খুব ভালো বলেছে’, বলেন স্বস্তিকা।

টেক্কা-তে দেবকে দেখা যাবে এক ছাপোষা মানুষের ভূমিকায়। যার ভিতরে জমে থাকা ক্ষোভ আগ্নেয়গিরির মতো ফুটে বেরোয় চাকরি চলে গেলে। তিনি একটি স্কুলছাত্রীকে অপহরণ করেন। আর এই অপহরণকারীদের থেকে বাচ্চাটিকে ছাড়িয়ে আনার দায়িত্ব পড়ে পুলিশ কর্মকর্তা মায়া ওরফে রুক্মিণীর ওপর। আর বাচ্চাটির মায়ের চরিত্রে রয়েছেন স্বস্তিকা।

এবার পুজোয় টেক্কা ছাড়াও আরও যে দুটি ছবি মুক্তি পাচ্ছে তা হলো শাস্ত্রী ও বহুরূপী।

এসবিডি/এবি

মন্তব্য করুন: