• ঢাকা

  •  বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

বেতালা

ফেসবুকের প্রেমিকা সঙ্গে দেখা করতে গিয়ে...

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ১২:৫১, ১৪ অক্টোবর ২০২৪

ফেসবুকের প্রেমিকা সঙ্গে দেখা করতে গিয়ে...

প্রতীকী ছবি

স্বামীর একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ধরতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খোলেন স্ত্রী। এরপর পরিকল্পনা অনুযায়ী, স্বামীর সঙ্গে শুরু করেন প্রেম। ভালোবাসা যখন তুঙ্গে তখন দেখা করার সিদ্ধান্ত নেন দুজন। পরে ফেসবুক-প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্বামী দেখেন তার স্ত্রী বসে রয়েছেন। এই ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদ জেলার ডোমকলে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, ওই ব্যক্তির নাম বিক্রম মণ্ডল (৪০)। তার বাড়ি ডোমকলের মোমিনপুরে। তিনি মাছ ব্যাবসায়ী। তার দুই ছেলে কেরালায় কাজ করেন।

অভিযোগ, একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিক্রমের। তা নিয়ে সংসারে অশান্তিও হয়। এরপর স্বামীকে শায়েস্তা করতে ফেসবুক অ্যাকাউন্ট খোলেন বিক্রমের স্ত্রী। স্বামীর অ্যাকাউন্টে পাঠান ফ্রেন্ড রিকোয়েস্ট। সেটা গ্রহণ করতেই ম্যাসেঞ্জারে চ্যাটিং শুরু। এক পর্যায়ে স্বামীকে প্রেমের প্রস্তাব দেন বধূ। এরপর দেখা করার প্রস্তাব দেন বিক্রম।

গত বৃহস্পতিবার দুপুরে না দেখা প্রেমিকার ডাকে সাড়া দিয়ে ব্যাগ গুছিয়ে বাড়ি ছাড়েন বিক্রম। চলে আসেন ডোমকল বাসস্ট্যান্ডে। আসেন ফেসবুকের প্রেমিকাও। নির্ধারিত জায়গায় এসে প্রেমিক স্বামী দেখেন, পিছন ফিরে যিনি বসে আছেন তিনি আর কেউ নন, তার স্ত্রী।

এদিকে এই পরিকল্পনার কথা আগেই ওই নারী তার ভাইদের জানিয়েছিলেন। তারা এসে বিক্রমকে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

এসবিডি/এবি

মন্তব্য করুন: